• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ র‌্যাবের হাতে ২ যুবক গ্রেফতার

জুবাইদুল ইসলাম, স্টাফ রিপোর্টার
প্রকাশকাল : সোমবার, ১৭ মে, ২০২১

শেরপুরের নালিতাবাড়ীতে ৪ বোতল ভারতীয় মদসহ ২ মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪’র আভিযানিক দল। ১৭ মে সোমবার বিকেলে উপজেলার পোড়াগাঁও গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে স্থানীয় মৃত আব্দুল আজিজের ছেলে মো. শামীম মিয়া ও মো. জমশেদ আলীর ছেলে মো. সানোয়ার হোসেন (২৩)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সোয়া ৫টার দিকে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পুলিশ সুপার) এমএম সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও গ্রামস্থ ফুটবল খেলার মাঠের দক্ষিণ পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালায়। ওইসময় শামীম ও সানোয়ারকে ৪ বোতল মদ ও দুইটি মোবাইল ফোনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে ওই ঘটনায় তাদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পুলিশ সুপার) এমএম সবুজ রানা জানান, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!