• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

নকলায় ১৮ জুয়াড়িসহ ১৯ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
/ ২৭৬ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ১৭ মে, ২০২১

শেরপুরের নকলায় অভিযান চালিয়ে ১৮ জুয়াড়িসহ ১৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১৬ মে রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন, উপজেলার উরফা এলাকার রেফাজ ‍উদ্দিন, সাইদুল ইসলাম, নজরুল ইসলাম, সাইদুল ইসলাম, হাফিজুল, মোক্তার হোসেন, আ: ছাত্তার, সারোয়ার, মালেক, নূর হোসেন, রেফাজ, শাহিন, পলাশ, আরিফ, সোহেল, নাজমুল, রিপন, কুদরত আলী ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি বাজিতবাড়ি এলাকার মো. মামুন মিয়া।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান জানান, নকলা থানা পুলিশ রবিবার রাতে রাত্রীকালীন ডিউটির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের জুয়া খেলার সরঞ্জামাদীসহ ১৮জন ও ওয়ারেন্টমূলে আরও ১ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!