• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

এফবিসিসিআই সহ-সভাপতি শামীমকে ময়মনসিংহে নাগরিক নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা

শ্যামলবাংলা ডেস্ক
/ ১১২ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ১৭ মে, ২০২১

ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই) পরিচালনা পর্ষদের ২০২১-২৩ দ্বি-বার্ষিক মেয়াদের নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সহসভাপতি, সড়ক পরিবহন সমিতির সহ-সভাপতি এবং রয়েল টিউলিপ হোটেলের ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক শামীম সিআইপি।
এদিকে মো. আমিনুল হক শামীম সিআইপি সহসভাপতি নির্বাচিত হওয়ার খবরে আনন্দের বন্যায় ভাসছেন ময়মনসিংহবাসী। ময়মনসিংহের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, সুধীজন, ব্যবসায়ী, পরিবহন মালিক সমিতি, মটরযান মালিক সমিতি, দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে জানানো হচ্ছে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

১৭ মে সোমবার দুপুরে জেলা চেম্বার অব কমার্স অফিসে ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালামের নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার নাগরিক নেতৃবৃন্দ নবনির্বাচিত এফবিসিসিআই সহ-সভাপতি মো. আমিনুল হক শামীম সিআইপিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বিভাগীয় নগরীর অভ্যন্তরীণ সড়কগুলো প্রশস্তকরণ, যানজটের প্রধান কারণ শহরের ভিতর দিয়ে বয়ে যাওয়া রেলপথটি শহরের বাইরে স্থানান্তর, ফুটপাত দখলমুক্ত এবং একটি বিমানবন্দর স্থাপনসহ জনদাবীগুলো পূরণের জন্য প্রধানমমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করার জন্য অনুরোধ জানান নাগরিক নেতৃবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা নাগরিক আন্দোলনের নেতা কাজী আজাদ জাহান শামীম, ড. মোঃ সিরাজুল ইসলাম, সাংবাদিক প্রদীপ ভৌমিক, সাংবাদিক নজরুল ইসলাম, ফয়জুর রহমান ফয়েজ, ইঞ্জিনিয়ার আজহার হোসেন, খন্দকার সুলতান আহমেদ, শহীদুর রহমান, খন্দকার শরীফ আহমেদ, আব্দুর রাজ্জাক, আবুল মনসুর, ইছাহাক আলী, নাছিমা খাতুন, রাদিরা সুলতানা হ্যাপী, জহুরা খাতুন, ইলোরা পারভীন প্রমুখ।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!