ads

রবিবার , ১৮ এপ্রিল ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন, সভাপতি শরিফ, সম্পাদক মেরাজ

জুবাইদুল ইসলাম
এপ্রিল ১৮, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ

ঐতিহ্যবাহী শেরপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন ও সিনিয়র সদস্যরা আলোচনা করে  এ কমিটি চূড়ান্ত করেন। ১৮ এপ্রিল রবিবার দুপুরে সভাপতি-সাধারণ সম্পাদক সাক্ষরিত এক প্রেস রিলিজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

Shamol Bangla Ads

নবগঠিত এ কমিটির কর্মকর্তারা হচ্ছেন যথাক্রমে সভাপতি পদে একুশে টিভি ও দৈনিক সংবাদ প্রতিনিধি মো. শরিফুর রহমান, সিনিয়র সহসভাপতি পদে দৈনিক বাংলার নেত্র প্রতিনিধি মলয় মোহন বল, সহসভাপতি পদে দৈনিক করতোয়া প্রতিনিধি এসএম শহিদুল ইসলাম ও বাংলাদেশ টুডে প্রতিনিধি আসাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টিভি প্রতিনিধি মো. মেরাজ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল ও এস এ টিভি এবং দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সকালের সময় প্রতিনিধি মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক পদে আনন্দ টিভি প্রতিনিধি মারুফুর রহমান ফকির, কোষাধ্যক্ষ পদে এশিয়ান টিভি প্রতিনিধি রওশন কবীর আলমগীর, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আলমগীর হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে চ্যানেল এস প্রতিনিধি সোহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে চ্যানেল টুয়েন্টিফোর ও ডেইলি অবজারভার প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, প্রচার সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোর টিভি ও আজকের পত্রিকা প্রতিনিধি জুবাইদুল ইসলাম, নির্বাহী সদস্য পদে দৈনিক জনকন্ঠ ও বেতার প্রতিনিধি রফিকুল ইসলাম আধার, দৈনিক তথ্যধারা প্রতিনিধি সুব্রত কুমার দে ভানু, দৈনিক প্রথম আলো প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, বাংলাভিশন প্রতিনিধি  এম এ হাকাম হীরা, দৈনিক আমাদের সময় প্রতিনিধি সাবিহা জামান শাপলা, মাছরাঙা টিভি প্রতিনিধি আবুল হাশিম ও বিজনেস বাংলাদেশ প্রতিনিধি রেদওয়ানুল হক আবীর ।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে গোপন ব্যালট পেপারে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো মো. মেরাজ উদ্দিন এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে মো. শরিফুর রহমান ও সাংগঠনিক সম্পাদক পদে মানিক দত্ত কন্ঠ ভোটে নির্বাচিত হয়েছিলেন।

error: কপি হবে না!