• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

দুর্দান্ত ভিনিসিয়াসে রিয়ালের কাছে পাত্তা পায়নি লিভারপুল

শ্যামলবাংলা ডেস্ক
/ ১১২ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রকে আটকানোর কোনো মন্ত্র যেনো ছিল না লিভারপুলের কাছে। ফলে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের প্রথম লেগে রিয়ালের কাছে হারতে হয়েছে তাদের। জোড়া গোল করে দলকে দুর্দান্ত জয় এনে দেন ভিনিসিয়াস। ৬ এপ্রিল মঙ্গলবার রাত ১টায় আলফ্রেড ডি স্টেফানো স্টেডিডায়মে লিভারপুলকে ৩-১ গোলে হারায় রিয়াল। দুটি গোল আসে ভিনিসিয়াসের পা থেকে। আরেকটি করেন অ্যাসেনসিও। লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন মোহাম্মদ সালাহ।

শুরু থেকেই দারুণ খেলতে থাকা রিয়াল শেষ বাশি বাজা পর্যন্ত দ্য রেডসদের চাপে রাখে। ম্যাচ শুরুর ২ মিনিটেই দারুণ সুযোগ পেয়েছিল রিয়াল। দলটির ফরাসি তারকা স্ট্রাইকার করিম বেনজেমা বাম পায়ে ২৫ গজ দূর থেকে শটও নিয়েছিলেন; কিন্তু কোনো গতি ছিল না। আর সোজাসুজি যাওয়াতে বল ধরতে কোনো সমস্যাই হয়নি লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকারের। শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছড়তে হয় লিভারপুলকে।

এদিকে প্রথম লেগে দারুণ জয়ে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে থাকলো রিয়াল। ১৫ মার্চ অ্যানফিল্ডে দ্বিতীয় লেগের খেলায় মুখোমুখি হবে দুই দল। সেমিতে যেতে হলে এই ম্যাচে কোনো গোল হজম না করে রিয়ালকে কমপক্ষে তিনটি গোল দিতে হবে দ্য রেডসদের।


এই বিভাগের আরও খবর