• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন

সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে নায়ক ফারুক

শ্যামলবাংলা ডেস্ক
/ ৬৬ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

সিঙ্গাপুরে চিকিৎসাধীন ‘মিয়া ভাই’ খ্যাত ঢালিউডের বর্ষীয়ান অভিনেতা, রাজনীতিবীদ ও বর্তমান সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের অবস্থা আশঙ্কাজনক। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। ৫ এপ্রিল সোমবার রাত ৮টায় তিনি জানান, আজ সন্ধ্যার পর সিঙ্গাপুরে থাকা ফারুক ভাইয়ের স্ত্রীর (ফারজানা পাঠান) সাথে কথা হলো। তিনি আরও জানান, ফারুক ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। কিডনীসহ আরও বেশকিছু সিরিয়াস জটিতলতার কথা চিকিৎসকরা জানিয়েছেন। এদিকে, ‘সারেং বউ’ এর অভিনেতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন ফারজানা পাঠান।

জানা গেছে, গেল ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যান ঢাকা-১৭ আসনের এই সংসদ সদস্য। ১৩ মার্চ শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানকার স্থানীয় একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়। এরপর তার অবস্থার আরো অবনতি হলে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এর আগেও বেশ কয়েক দফায় অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গিয়েছেন উন্নত চিকিৎসার জন্য। মাঝখানে করোনাতেও আক্রান্ত হয়েছিলেন এই খ্যাতিমান অভিনেতা।


এই বিভাগের আরও খবর