• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের কৃষি এখন বাণিজ্যিকরণের দিকে যাচ্ছে : শেরপুরে খামারবাড়ির মহাপরিচালক আশ্রয়ণের ঘরের দরজা-জানালায় হাতুড়ি-শাবলের চিহ্ন পেয়েছি : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী ট্রেন থেকে মিসাইল ছুড়ে পরীক্ষা চালালো উত্তর কোরিয়া শ্রীবরদীতে পাগলা কুকুরের কামড়ে আহত ১৫ আমার সমর্থকরা শ্রেষ্ঠ সমর্থক : সাকিব আল হাসান আট জেলায় শনাক্তের হার ৫% এর নিচে: স্বাস্থ্য অধিদপ্তর ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই : তথ্যমন্ত্রী দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৮৬২ ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার

বিএনপির সঙ্গে মৌলবাদের সম্পর্ক নেই: মির্জা ফখরুল

/ ৪৯২ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

ঠাকুরগাঁও : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে কোনো জঙ্গিবাদ নেই। সরকার বিভিন্ন সময়ে জঙ্গিবাদ দমনের নামে নাটকীয়তা করছে। বর্তমান সরকার মৌলবাদকে উস্কে দিচ্ছে, বিএনপির সঙ্গে মৌলবাদের কোনো সম্পর্ক নেই। বিএনপি ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাসী, ধর্মান্ধ নয়। মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, করোনাকালে যখন শ্রমিকরা বেকার হয়ে পড়ছে সেই সময়ে তাদের শ্রমের বিকল্প ব্যবস্থা না করে সরকার দেশের শিল্পপ্রতিষ্ঠান বন্ধ করে দিচ্ছে। সেই সাথে কৃষকের উৎপাদিত আখ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। অবিলম্বে চিনিকল বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবি জানান তিনি।

তিনি বলেন, সরকার স্বাস্থ্য খাতে যে পরিমাণ দুর্নীতি করছে তার কিছু অংশ কৃষি শিল্পে ব্যয় করলে তা বন্ধ করতে হবে না। দেশে বিদেশি বিনিয়োগ কমে গেছে, নেই বললেই চলে।
স্থানীয় সরকার নির্বাচন প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, এই নির্বাচন কমিশন ও আ. লীগ সরকার যতো দিন আছে ততো দিন কোনো নির্বাচন সুষ্ঠু হওয়ার সম্ভাবনা নেই। বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে জনগণের সাথে সম্পৃক্ত ও আন্দোলনের অংশ হিসেবে।
এ সময় উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সাল আমিন, সহ-সভাপতি আল মামুন, অর্থ বিষয়ক সম্পাদক ও ঠাকুরগাঁও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফ, দপ্তর সম্পদক মামুনুর রশীদ, যুব দলের সভাপতি মহেবুল্লাহ আবু নূর চৌধূরী প্রমুখ।


এই বিভাগের আরও খবর
error: কপি হবে না!
error: কপি হবে না!