• রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

সপরিবারে আইসোলেশনে সালমান খান

শ্যামলবাংলা ডেস্ক
/ ৪১৭ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

শ্যামলবাংলা ডেস্ক : করোনার সংক্রমণ এবার ছড়িয়ে পড়েছে বলিউড মেগাস্টার সালমান খানের পরিবারে। তার ব্যক্তিগত গাড়িচালক ও দুই কর্মীর করোনা শনাক্ত হওয়ায় নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের ভাইজান। আগামী ১৪ দিন তিনি সপরিবারে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন।
করোনা আক্রান্ত গাড়িচালক ও দুই কর্মীর চিকিত্‍‌সার যাবতীয় ব্যবস্থা করেন সলমান খান। কয়েকদিন পরই সালমান খানে বাবা সালিম খান ও মা সালমা খানের বিবাহবার্ষিকী উপলক্ষে বিশাল আয়োজন করা হয়েছিল। তবে করোনার কারণে সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

গত মার্চ মাসে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়া প্রতিরোধে দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপর থেকেই পানভেলের ফার্ম হাউসে গোটা পরিবারসহ কোয়ারেন্টাইনে চলে যান বজরঙ্গি ভাইজান। তবে শুধু পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে আড্ডা দিয়ে দিন না-কাটিয়ে সেখানে চাষবাসে মন দেন তিনি। নিজের ফার্ম হাউস থেকেই করোনা সচেতনতা সম্পর্কে নানা ভিডিয়ো ও গানও প্রকাশ করেন ওই সময়।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!