• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

নকলায় ফ্রিল্যান্সিং/আউটসোর্সিং সেমিনার ও প্রশিক্ষণ’র উদ্বোধন

/ ৩৬৫ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

জাহাঙ্গীর হোসেন, স্টাফ রিপোর্টার, নকলা ॥ স্যোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের উদ্যোগে শেরপুরের নকলায় ফ্রিল্যান্সিং/আউটসোর্সিং সেমিনার ও প্রশিক্ষণ’র উদ্বোধন করা হয়েছে। নকলা উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং স্যোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সেমিনার ও প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। প্রশিক্ষণের উদ্বোধন করেন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর চেয়ারম্যান ও নৌপরিবহন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব আব্দুস সামাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন এসডিএফ’র পরিচালক মাহবুবুল আলম, উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্বা শফিকুুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়রম্যান সারোয়ার আলম তালুকদার, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন খাঁন মুকুল, প্রশিক্ষক আল মামুনুর রশিদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এশিয়ান টিভি’র নকলা প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টু।
ওই সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, সহকারি কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর নকলা’র সহকারি প্রোগ্রামার সাইমুন শাহানাজ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, এসডিএফ’র কর্মকর্তা-কর্মচারী, প্রশিক্ষক ও ১২০ জন প্রশিক্ষণার্থী এবং স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!