• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

ইমরুল কায়েসের বাবার দাফন সম্পন্ন

/ ৫৪৬ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২০ এপ্রিল, ২০২০

শ্যামলবাংলা ডেস্ক : বাংলােদশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস রবিবার রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। ২০ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলার উজুলপুর গ্রামের কবরস্থানে কঠোর নিরাপত্তার মধ্যে তার দাফন সম্পন্ন হয়েছে।
গত ২৩ মার্চ ইমরুল কায়েসের বাবা বানি আমিন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর হেলিকপ্টারে করে তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। চিকিৎসাধিন অবস্থান রবিবার রাত ১০ দিকে তিনি মারা যান।

Shamol Bangla Ads

এদিকে করোনাভাইরাস প্রাদুর্ভাবে যাতে বেশি লোকসমাগম না হয় সেজন্য প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্যে তার জানাজা শেষ হয়। বাহ্মণবাড়িয়ায় এক ধর্মীয় নেতার জানাজায় প্রায় অর্ধ লাখ লোক সমবেত হওয়ায় সামাজিক দূরুত্ব নিশ্চিত করা সম্ভব হয়নি। ইমরুলের বাবার জানাজায় ব্যাপক লোকসমাগম হবে আশংকায় সকাল থেকেই মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দ্বারা খাঁনসহ ৫০-৬০ জন পুলিশের উপস্থিতিতে বাড়ির আঙিনায় জানাজা সম্পন্ন হয়।
জানাজায় সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে ৩০ জন মুসুল্লিকে অংশ নিতে দেওয়া হয়। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে লাশ মেহেরপুর পৌছালে জানাজা ও অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে দশটার দিকে দাফন সম্পন্ন করা হয়।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!