• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

শেরপুরে ‘আমরা তোমারই সন্তান’র মোড়ক উন্মোচন, আলোচনা ও কবিতা পাঠ অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
/ ১১৬৫ বার পঠিত
প্রকাশকাল : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে কবি সংঘ বাংলাদেশ’র উদ্যোগে সৃজনশীল সাহিত্য সাময়িকী ‘আমরা তোমারই সন্তান’র মোড়ক উন্মোচন, আলোচনা সভা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে শহরের বটতলাস্থ অনলাইন নিউজপোর্টাল শ্যামলবাংলা২৪ডটকম কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, শেরপুর প্রেসক্লাব ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি কবি রফিকুল ইসলাম আধার।
কবি সংঘের সভাপতি বিশিষ্ট কবি, সাংবাদিক ও কলামিস্ট তালাত মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনায় অংশ নেন কবি সংঘ’র সাধারণ সম্পাদক ও শেরপুর সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ড. আবদুল আলীম তালুকদার। অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন কবি সংঘের সহ-সভাপতি কবি আরিফ হাসান, সাংগঠনিক সম্পাদক কবি আইয়ুব আকন্দ বিদ্যুৎ ও কার্যকরী সদস্য কবি নুরুল ইসলাম মনি।
কবিতা ও ছড়া পাঠে অংশ নেন জেলা পরিষদ সদস্য কবি আব্দুল্লাহেল আল আমিন, হাফিজুর রহমান লাভলু, মোহাম্মদ জুবায়ের রহমান, মহিউদ্দিন বিন জুবায়েদ, কবি মাহবুবুর রহমান, কালাম বিন আব্দুর রশিদ, মঞ্জুরুল হক মঞ্জু, নাছিম তালুকদার, মোহাম্মদ রবিউল ইসলাম টুকু, জান্নাতুল রিকসনা, মনজুরুল হক, ফজিলা খাতুন শারমিন, আল হারুন, রুবেল খান, কালন রবি, মকবুল হোসেন প্রমুখ।
উল্লেখ্য, বিশিষ্ট কবি তালাত মাহমুদের সম্পাদনায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও বিজয় দিবস স্মরণে প্রকাশিত ওই সাহিত্য সাময়িকীতে বঙ্গবন্ধু বিষয়ক নিবন্ধ ও কবিতা-ছড়া প্রকাশিত হয়েছে।


এই বিভাগের আরও খবর