• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

শেরপুরে এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিনামূল্যে বিশেষ কোচিং উদ্বোধন

শ্যামলবাংলা ডেস্ক
/ ৯১৬ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে বীর মুক্তিযোদ্ধা আবু বকর স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের বিনামূল্যে বিশেষ কোচিং উদ্বোধন করা হয়েছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই কোচিংয়ের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।
এ উপলক্ষে প্রবীণ শিক্ষাবিদ আলহাজ্ব ছাদেক আলী মাস্টারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার ও পৌর প্যানেল মেয়র তৌহিদুর রহমান বিদ্যুৎ। যুবলীগ নেতা আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা আব্দুল মতিন, ওয়াসিম আক্রাম, শিক্ষক হাবিবুর রহমান, বাবুল আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের উদ্যোগে গত বছর থেকে চালু করা হয় বিনামূল্যের বিশেষ কোচিং সেন্টার। ওইবছর ৬০জন এসএসসি পরীক্ষার্থী অংশ নিয়ে ৫৯ জনই পাস করে। এবারও ৮০ জন পরীক্ষার্থী ওই সুযোগ গ্রহণ করছে।


এই বিভাগের আরও খবর