ads

মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে মাদক-ইভটিজিং ও বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ১৭, ২০১৮ ৩:৪১ অপরাহ্ণ

জাহিদুল খান সৌরভ, শেরপুর : শেরপুরে মাদক-ইভটিজিং ও বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন, শপথ পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই মঙ্গলবার সকালে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমী মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রথম অালো বন্ধুসভার শেরপুর জেলার সভাপতি মোঃ সাইফুল ইসলাম সাইফ, সাধারণ সম্পাদক মোঃ মাশুকুর রহমান মিশুক প্রমুখ।
পরে শিক্ষার্থীদের নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, মাদক থেকে দূরে থাকতে ও ছেলেরা ২১ বছর ও মেয়েদের ১৮বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হতে শপথ পাঠ করান প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান।
উল্লেখ্য, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল গত ৮মার্চ পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে টিফিনের টাকা বাঁচিয়ে সারাদেশে ভ্রাম্যমাণ ওই সফর পরিচালনা করছেন। অাজ ৪৫ তম জেলা হিসেবে শেরপুরে কার্যক্রম শেষ করেছেন।

error: কপি হবে না!