ads

মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মিরপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৩

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ১৭, ২০১৮ ২:০৬ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রাজধানীর মিরপুরে গোড়ানচট বেড়িবাঁধ এলাকায় বাস-লেগুনার সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত হয়েছে। ১৭ জুলাই মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে বেড়িবাঁধ এলাকায় আশুলিয়া সড়কের মুখে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লেগুনা চালক হান্নান (২২) ও শিশু তাওহীদ (১০)। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। ওই ঘটনায় আহত হয়েছেন ১২ জন।
জানা যায়, ঢাকা থেকে মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস সাভার যাচ্ছিল। পথে মিরপুর বেড়িবাঁধের গোড়ানচট এলাকায় সাভার থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। লেগুনার ড্রাইভার ভেতরে আটকা পড়েছিল। তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে দু’জনকে হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু তাওহীদের মৃত্যু হয়। অপর আহত ব্যক্তি চিকিৎসাধীন আছেন। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি মর্গে রাখা হয়েছে।
রূপনগর থানার এসআই মো. আজিজ জানান, এ ঘটনায় শিশু তাওহীদের বাবা মুক্তার হোসেন আহত হয়ে মিরপুর সেলিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন তিনি। স্থানীয় কয়েকটি হাসপাতালে আরও বেশ কয়েকজন চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।

error: কপি হবে না!