ads

সোমবার , ১৬ জুলাই ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কবিতায় রবিউল আলম টুকুর পুরস্কার লাভ

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ১৬, ২০১৮ ৮:২৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : ঢাকাস্থ ‘বাংলাদেশ কবি-লেখক ফোরাম’ আয়োজিত কবিতা প্রতিযোগিতায় ৩টি বিভাগে অংশ নিয়ে একটিতে প্রথম ও অপর দু’টিতে দ্বিতীয় স্থান লাভ করেছেন শেরপুর ও জামালপুরের কবি রবিউল আলম (টুকু)। ১৩ জুলাই শুক্রবার বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভিআইপি সম্মেলন কক্ষে ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন তিনি।
ফোরামের সভাপতি, কবি ও গীতিকার মাইদুল ইসলাম মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন বিচারপতি মুজিবুর রহমান, কবি ও গবেষক প্রাকৃতজ শামীমরুমি টিটন ও ছড়াকার জগলুল হায়দার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিটিভির বার্তা পরিচালক কবি নাসির আহমেদ, কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলাধীন পরমানন্দপুর গ্রামে কবি রবিউল আলম টুকুর জন্ম। তিনি শেরপুরের স্বনামধন্য আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাইস্কুলে ইংরেজী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। ২০১৮ খ্রিস্টাব্দে প্রকাশিত হয় কবির ‘বুকের জমিনে বসতি’ কাব্যগ্রন্থ। কবি রবিউল আলম টুকু কবিতায় পুরস্কার লাভ করায় কবি জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার এবং কবিসংঘ বাংলাদেশ’র সভাপতি তালাত মাহমুদ আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

error: কপি হবে না!