ads

রবিবার , ৮ জুলাই ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মাদ্রাসার কমিটি গঠন নিয়ে সংঘর্ষ ॥ শেরপুরে আড়াই শতাধিক আসামী করে পুলিশের মামলা

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ৮, ২০১৮ ৭:৪৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর জেলা শহরের প্রধান ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার ত্রি-বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠনকে কেন্দ্র করে দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনায় অজ্ঞাতনামা আড়াইশ জনকে আসামী করে মামলা দিয়েছে পুলিশ। ৮ জুলাই রবিবার সকালে সদর থানার এসআই রবিউল ইসলাম বাদী হয়ে সদর থানায় ওই মামলা দায়ের করেন। তবে ওই মামলায় এখনও গ্রেফতার হয়নি কেউ।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম রবিবার সন্ধ্যায় ওই মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে তেরাবাজারের ওই সংঘর্ষ-হামলার ঘটনায় উভয় গ্রুপের নেতারা একে অপরকে দোষারোপ করে শনিবার রাতে পৃথকভাবে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সাথে কথা বলেছেন। বিষয়টিকে শান্তিপ্রিয় শেরপুরের জন্য একটি ন্যাক্কারজনক ঘটনা বলে উল্লেখ করে রবিবার সকালে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বেশ কয়েকজন বক্তা উদ্বেগ প্রকাশ করেছেন।
উল্লেখ্য, শনিবার দুপুরে তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিবদমান দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৫ রাউন্ড টিয়ার শেল ও ৬২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে সকলকে ছত্রভঙ্গ করে দেয়। ওইসময় ৩ পুলিশ কনস্টেবলসহ উভয় গ্রুপের অন্ততঃ ২০ জন আহত হয়।

error: কপি হবে না!