ads

সোমবার , ২ জুলাই ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

৩ দিনেই ১শ কোটির ক্লাবে ঢুকে পড়ল রণবীরের ‘সঞ্জু’

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ২, ২০১৮ ১:৪২ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি এই বায়োপিক ছবিটি মুক্তির প্রথম দিন থেকেই রেকর্ড পরিমানে ব্যবসা করছে। এ বছরে মুক্তি প্রাপ্ত সব ছবিকে পেছনে ফেলে প্রথম দিন ছবিটি আয় করেছে ৩৪ কোটি ৭৫ লাখ রুপি। গতকাল পর্যন্ত মাত্র তিন দিনে ছবিটির আয় হয়েছে ১২০ কোটি রুপি। ভারতখ্যাত ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ এক টুইট বার্তার মাধ্যমে আয়ের বিষয়টি নিশ্চিত করেন।
১০০ কোটির ক্লাবে ঢুকে পড়া এ বছরের সপ্তম ছবি ‘সঞ্জু’। ছবিতে রণবীর কাপুরের অভিনয়ে বলিউড তারকা থেকে চলচ্চিত্র সমালোচক-সবাই মুগ্ধ হয়েছে। তবে জানা গেছে, ‘সঞ্জু’ চরিত্রের জন্য প্রযোজক বিধু চোপড়ার প্রথম পছন্দ ছিল রণবীর সিং।
সম্প্রতি বিধু এক সাক্ষাৎকারে বলেন, ‘যখন পরিচালক রাজকুমার হিরানি ‘সঞ্জু’ চরিত্রে অভিনয়ের জন্য রণবীর কাপুরের নাম প্রস্তাব করেন তখন তাকে নিয়ে আমার মনে সংশয় ছিল।আমি পরিচালককে বলেছিলাম, রণবীর কীভাবে পারবে? তবে ছবিটি দেখার পর বুঝতে পারছি, রণবীর সত্যিই অসাধারণ অভিনেতা। তার সম্পর্কে আমার ভাবনা ভুল ছিল।’
রণবীর কাপুর ছাড়াও ‘সঞ্জু’ ছবিতে আরও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মণীষা কৈরালা, ভিকি কৌশল, সোনম কাপুর, আনুশকা শর্মা, দিয়া মির্জাসহ আরও অনেকে।

Shamol Bangla Ads

সূত্র : ইন্ডিয়া টুডে

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!