ads

বৃহস্পতিবার , ২৮ জুন ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

‘থ্রি ইডিয়টস’ এর সিক্যুয়লে থাকবেন রণবীর কাপুর!

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৮, ২০১৮ ৪:৩৮ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : বলিউড পরিচালক রাজকুমার হিরানি ‘থ্রি ইডিয়টস’ ছবিটি তৈরি করেন ২০০৯ সালে। ৩ বন্ধুর কাহিনি নিয়ে নির্মিত ওই ছবিটি সেই সময় বক্স অফিসে দারুন সাড়া ফেলে। ৩ বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন আমির খান, মাধবন এবং শারমন যোশী। দীর্ঘ ৯ বছর পর ছবিটির সিক্যুয়ল তৈরির পরিকল্পনা করেছেন পরিচালক হিরানি। শোনা যাচ্ছে, পুরনো চরিত্রের সঙ্গে সঙ্গে ছবিটিতে নতুন কিছু চরিত্র যোগ করবেন পরিচালক। যার মধ্যে একটিতে অভিনয় করবেন রণবীর কাপুর।
সম্প্রতি রণবীর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, স্ক্রিপ্ট তৈরির আগে পরিচালক হিরানি তার সঙ্গে দেখা করেছেন। ছবিতে তাকে নেওয়ার ব্যাপারে তিনি আগ্রহ দেখিয়েছেন। এজন্য নতুন কিছু চরিত্রও তৈরি করছেন হিরানি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজকুমার হিরানির মতো একজন গুণী নির্মাতার সঙ্গে কাজ করতে সবসময়ই আগ্রহী রণবীর কাপুর। এর আগে এই পরিচালকের ‘পিকে’ সিনেমায় খুব সামান্য সময়ের জন্য তার পর্দায় উপস্থিতি থাকলেও ‘সঞ্জু’ সিনেমায় তিনি মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন।
রণবীর বলেন, আমি সবসময় তার ( রাজকুমার হিরানি) সঙ্গে কাজ করতে চাই। তিনি ভারতের অন্যতম সেরা পরিচালক। তিনি কঠোর পরিশ্রমী,সহজবোধ্য এবং সাধারণ মানুষ,যিনি চান দর্শকদের বিনোদন দিতে। তিনি পুরস্কার,সমালোচক ও বন্ধুদের জন্য সিনেমা নির্মাণ করেন না। সিনেমা নির্মাণের পেছনে তার ইচ্ছে থাকে বড় অংশের দর্শকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা। রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিটি মুক্তি পাবে আগামীকাল ২৯ জুন।
সূত্র : টাইমস অফ ইন্ডিয়া, পিঙ্ক ভিলা

error: কপি হবে না!