ads

রবিবার , ২৪ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধিসহ আহত ৪

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৪, ২০১৮ ৩:৪৫ অপরাহ্ণ

রেজাউল করিম বকুল, শ্রীবরদী (শেরপুর) ॥ শেরপুরের শ্রীবরদীতে একটি পরিবারকে উচ্ছেদ করতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে একজন প্রতিবন্ধিসহ ৪ জন আহত হয়েছে। লুটপাট হয়েছে ঘর ও আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল। ২১ জুন বৃহস্পতিবার উপজেলার কাকিলাকড়া খনচেপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। ওই ঘটনায় শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারটি ঘটনার পর থেকে হামলাকারীদের হুমকি-ধামকিতে প্রাণের ভয়ে কেউ বাড়িতে যেতে পারছে না। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
জানা যায়, শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খনচেপাড়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে বাবুল মিয়ার (৩৫) সাথে তার জ্যাঠাতো ভাই খোরশেদ আলম ও তার ভাই সামছুল হকের নানা বিষয় নিয়ে পূর্ব শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে ২১ জুন সকাল ৮টার দিকে খোরশেদ আলম ও সামছুল হকসহ ২০/২৫ জন পরিকল্পিতভাবে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা করে। ওই সময় বাঁধা দিতে গেলে বাবুল মিয়া, তার মেয়ে প্রতিবন্ধী রুবিনা খাতুন ও স্ত্রী আছিয়া খাতুনসহ রূপসা খাতুন গুরুতর আহত হয়। হামলাকারীরা তাদের বাড়ির ৩ টি টিনের ঘর, আসবাবপত্র, গহনা ও মালামাল লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় বাবুল মিয়া বাদী হয়ে খোরশেদ আলম ও হাবিবুর রহমানসহ ২০/২৫ জনের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাদুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলার তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!