ads

বুধবার , ২০ জুন ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অক্টোবরে নির্বাচনকালীন সরকার গঠনের সম্ভাবনা বেশি: কাদের

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২০, ২০১৮ ১:১৬ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : আগামী অক্টোবর মাসে নির্বাচকালীন সরকার গঠন করা হতে পারে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনের সিডিউল ঘোষণার পর নির্বাচনকালীন সরকার গঠন করা হবে। অক্টোবরে গঠন করার সম্ভাবনা রয়েছে বেশি। তিনি ২০ জুন বুধবার সচিবালয়ে ঈদ পরবর্তী পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের ওইসব কথা বলেন।
কাদের বলেন, তখন (নির্বাচকালীন সরকার) মন্ত্রিসভা ছোট হবে, তখন ঢাউস মন্ত্রিসভার প্রয়োজন নেই। সেই সরকার শুধু রুটিন কাজ করবে। মন্ত্রীরা কোনো ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারবেন না।
তিনি আরও বলেন, আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক নির্বাচন। সে নির্বাচনে অনেক দলই অংশ নেবে। বিএনপি না এলেও সে নির্বাচন অনুষ্ঠিত হবে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নিতে কেন যে সংশয় প্রকাশ করছে তা আমার বোধগম্য নয়। কারণ, সিটি করপোরেশন নির্বাচনগুলোতে তো বিএনপি অংশ নিচ্ছে। কুমিল্লায় জিতেছে, খুলনায় অংশ নিয়েছে, গাজীপুরে অংশ নিচ্ছে। বরিশাল এবং রাজশাহীতেও অংশ নিবে। সেখানে তাদের প্রার্থী আছে। এই সমস্ত নির্বাচনে যদি তারা অংশ নিতে পারে, তবে জাতীয় নির্বাচনে অংশ নিতে কোথায় তাদের ভয় সে বিষয়টি আমাদের কাছে স্পষ্ট নয়।

error: কপি হবে না!