ads

শুক্রবার , ১৫ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঈদের দিন বিএনপি নেতাকর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন : রিজভী

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৫, ২০১৮ ৩:৫১ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের দিন দেখা করবেন বিএনপি নেতারা। অন্য নেতা-কর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ১৫ জুন শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি ওই তথ্য জানান।
ওইসময় রিজভী বলেন, ঈদের দিন সকাল ১১টায় বিএনপি মহাসচিবসহ নেতা-কর্মীরা শেরে বাংলা নগরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ ও ফাতেহা পাঠ করবেন। এরপর তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগার থেকে দেশবাসী ও দলের নেতাকর্মী-সমর্থকদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বলে জানান রুহুল কবীর রিজভী। তিনি বলেন, ‘কারাগারে খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যরা দেখা করতে গেলে তিনি তাদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। একইসঙ্গে দেশবাসীর কাছে তার জন্য দোয়াও চেয়েছেন।’
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এ জেড এম জাহিদ হোসন, শাহজাদা মিয়া, তাইফুল ইসলাম টিপু, কাজী আবুল বাসার, রফিকুল ইসলাম বাচ্চু ও আমিনুল ইসলাম।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!