ads

শনিবার , ৯ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৯, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি ॥ ময়মনসিংহ বিভাগ বাস্তবায়নের দাবিতে দীর্ঘ টানা ২৬ বছর আন্দোলনকারী সংগঠন ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিল ৯ জুন শনিবার বিকেল ৩টায় শহরের কাচারী রোডস্থ অনুভব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি অ্যাডভোকেট মোঃ আনিসুর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালামের পরিচালনায় ১০ম দ্বি-বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদ-এর কার্য-নির্বাহী কমিটি এবং অপরটি ময়মনসিংহ বিভাগ উন্নয়ন পরিষদ-এর কার্য-নির্বাহী কমিটি হয়েছে। সভায় প্রশাসনিক কর্মকর্তা, সংগঠনের সদস্য এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
প্রথম পর্বের আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠন, পৌর মেয়র ইকরামূল হক টিটু, অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান, অ্যাডভোকেট এমদাদুল হক টিটু, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, কাজী আজাদ জাহান শামীম।

error: কপি হবে না!