ads

বৃহস্পতিবার , ৭ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নকলায় ইফতার ও দোয়া মাহফিল

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৭, ২০১৮ ২:১৪ অপরাহ্ণ

নকলা (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুর জেলার নকলা উপজেলাধীন পাঠাকাটা ইউপি’র চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন বুধবার নামাকৈয়াকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ ফয়েজ মিল্লাতের সভাপতিত্বে ওই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদ চেয়াম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক ও ফেরদৌস রহমান জুয়েল, যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুল আলম, জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সুহেল ও যুগ্ম আহবায়ক রেজাউল করিম রিপন প্রমুখ বক্তব্য রাখেন।
অন্যান্যদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সরকার ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল ফকির, যুবনেতা রফিকুল ইসলাম ও হুমায়ুন কবীর বর্ষাসহ অন্যান্য সদস্যবৃন্দ, এ-জেড টেকনিকেল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ রেজাউল আলমসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও তার অংগসংগঠনের নেতৃবৃন্দসহ হাজারো সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। নকলা উপজেলায় চলতি রমজানে যতগুলো ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে ওই ইফতার মাহফিলে সবচেয়ে বেশি জনগণের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
আলোচনা সভা শেষে ইফতারের পূর্ব মুহুর্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় এবং আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীসহ মুসলিম জাহানের শান্তি কামনায় আল্লাহর দরবারে সবাইকে নিয়ে বিশেষ মোনাজাত করেন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ ইমান আলী।

error: কপি হবে না!