ads

মঙ্গলবার , ৫ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে ব্রিজের নিচ থেকে ফের নবজাতক শিশুর লাশ উদ্ধার

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৫, ২০১৮ ৮:৩৩ অপরাহ্ণ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ॥ এক সপ্তাহের ব্যবধানে শেরপুরের শ্রীবরদীতে ফের অজ্ঞাত এক নবজাতক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ৫ জুন মঙ্গলবার উপজেলার কুরুয়া-কুচনীপাড়া সড়কের জঙ্গলখিলা এলাকার টানা ব্রিজের নিচে থেকে অজ্ঞাত ওই নবজাতক শিশুর লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায়, মঙ্গলবার ভোরে কে বা কারা নবজাতক শিশুটিকে একটি কার্টুনে ভরে ওই ব্রিজের নিচে ফেলে রেখে যায়। দুপুরের দিকে ওই এলাকার হারুনুর রশিদ নামে এক অষ্টম শ্রেণির শিক্ষার্থী ওই পথে যাওয়ার সময় ব্রিজের নিচে কার্টুনটি নজরে পড়ে। পরে জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে। ওই নবজতক শিশুটি একটি লুঙ্গি দিয়ে পেচানো ছিলো। মৃত শিশুটিকে দেখতে কৌতুহলি লোকজনের ভিড় জমে উঠলে খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে শ্রীবরদী থানার এসআই আনোয়ার হোসেন জানান, কে বা কারা এটি ব্রিজের নিচে রেখে গেছে। ওই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ, এর আগে গত ২৯ মে মঙ্গলবার শ্রীবরদী হতে ভায়াডাঙ্গা সড়কের তাতিহাটি আইডিয়াল স্কুলের পাশে ব্রিজের নিচে থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!