ads

শনিবার , ২ জুন ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ট্রেনের টিকিট কাটতে কমলাপুরে উপচে পড়া ভিড়

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২, ২০১৮ ১২:৫৫ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : ঈদের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনে কমলাপুর রেলস্টেশনে হাজার হাজার মানুষ ভিড় জমিয়েছেন। ২ জুন শনিবার বিক্রি করা হচ্ছে ১১ জুনের জন্য অগ্রিম টিকিট। টিকিট পেতে মধ্যরাত থেকে রেলস্টেশনের কাউন্টারগুলোতে জড়ো হয়েছেন মানুষ। ভিড় এতটাই বেশি যে, অনেকটা হিমশিম খেতে হচ্ছে নিরাপত্তারক্ষায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।
কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় ৬ জুন পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি করা হবে। স্টেশনের ২৬টি কাউন্টারে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। আর ফিরতি টিকিট বিক্রি হবে ১০ জুন থেকে ১৫ জুন পর্যন্ত।
ঈদে বাড়ি গমনেচ্ছু যাত্রীদের শুক্রবার দেওয়া হয় ১০ জুনের টিকিট। শনিবার দেওয়া হচ্ছে ১১ জুনের টিকিট। এরপর ৩ জুন দেওয়া হবে ১২ জুনের, ৪ জুন দেওয়া হবে ১৩ জুনের, ৫ জুন দেওয়া হবে ১৪ জুনের এবং ৬ জুন দেওয়া হবে ১৫ জুনের অগ্রিম ট্রেনের টিকিট।

Shamol Bangla Ads

অপরদিকে ঈদ উদযাপন শেষে কর্মস্থলে গমনেচ্ছু যাত্রীদের ১০ জুন দেওয়া হবে ১৯ জুনের টিকিট, ১১ জুন দেওয়া হবে ২০ জুনের, ১২ জুন দেওয়া হবে ২১ জুনের, ১৩ জুন দেওয়া হবে ২২ জুনের, ১৪ জুন দেওয়া হবে ২৩ জুনের এবং ১৫ জুন দেওয়া হবে ২৪ জুনের অগ্রিম ফিরতি ট্রেনের টিকিট।

error: কপি হবে না!