ads

বৃহস্পতিবার , ৩১ মে ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে পুলিশ লাইন্স একাডেমির মেধাবী শিক্ষার্থীদের স্কলারশিপ প্রদান

শ্যামলবাংলা ডেস্ক
মে ৩১, ২০১৮ ৩:০৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস) এর মেধাবী শিক্ষার্থীদের মাঝে ‘প্রেসিডেন্ট মেরিট স্কলারশিপ’ প্রদান করা হয়েছে। ৩১ মে বৃহস্পতিবার দুপুরে একাডেমির হলরুমে আয়োজিত ওই স্কলারশিপ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) ও প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট রফিকুল হাসান গনি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সৈয়দ উদ্দিন।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিভূতি ভূষণ মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক আনোয়ার হোসেন, শিক্ষার্থী জান্নাতুল নূর তাইয়্যিবা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আজাহার উদ্দিন ও শাম্মী আক্তার। ওইসময় অন্যান্যের মধ্যে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, যানবাহন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিমুল হক নাসিমসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্লে থেকে দশম শ্রেণির ৪৪ জন মেধাবী শিক্ষার্থীর হাতে জানুয়ারি থেকে এপ্রিল মাসের মোট ৯৮ হাজার ২শ টাকার স্কলারশিপ তুলে দেওয়া হয়।

error: কপি হবে না!