ads

বুধবার , ৩০ মে ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মাদকবিরোধী অভিযানে সারাদেশে নিহত আরও ১০ জন

শ্যামলবাংলা ডেস্ক
মে ৩০, ২০১৮ ১:৫১ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : দেশজুড়ে চলমান মাদকবিরোধী অভিযানের মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এবং ‘নিজেদের মধ্যে গোলাগুলিতে’ আরও ১০ জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে ও বুধবার ভোরে ওই সব ঘটনা ঘটে। এর মধ্যে ঢাকা, সিরাজগঞ্জ ও কুমিল্লায় র‌্যাব ও পুলিশের সঙ্গে ৫ জন এবং যশোর ও মাগুরায় ‘নিজেদের মধ্যে গোলাগুলিতে ৫ জন নিহত হয়েছেন।
ঢাকা: রাজধানীর ভাষানটেকে র‌্যাবের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে ওই ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে মোঃ বাপ্পি (৩৮), আতাউর রহমান (৪০) ও মোস্তফা হাওলাদার (৪৫)। ওই সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
যশোর : যশোরের বেনাপোলে ২ দল মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ ২ জন নিহত হয়েছে। বুধবার ভোরে বড়আঁচড়া এলাকায় ওই ‘গোলাগুলির’ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে বেনাপোল ভবেরবেড় গ্রামের মৃত শাহাজানের ছেলে লিটন (৩৪) ও অজ্ঞাত (৪০)। ওইসময় সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে মাদকবিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহসান হাবিব (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ওইসময় র‌্যাবের ৩ সদস্য আহত হন বলে দাবি করেছে র‌্যাব। আহত র‌্যাব সদস্যদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে কামারখন্দ উপজেলায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আহসান হাবিবের বিরুদ্ধে কামারখন্দসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাও রয়েছে।
মাগুরা : মাগুরা শহরতলীর বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকা থেকে মঙ্গলবার রাত ২টার দিকে তিন মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, শহরের ইসলামপুর পাড়ার রাজ্জাক ঢালীর পুত্র রায়হান ঢালী ওরফে বিট্রিশ (৩০), ভায়না এলাকার মহিউদ্দিন চোপদারের পুত্র বাচ্চু চোপদার (৫৫) ও শহরের নতুন বাজার বৈরাগি পাড়ার খোকন অধিকারীর পুত্র কিশোর অধিকারী ওরফে কালা।
কুমিল্লা: কুমিল্লায় বুড়িচংয়ে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিব্ধ হয়ে রোছমত আলী (৪০) নামের একজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে জেলার বুড়িচং উপজেলার লড়িবাগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোছমত আলী উপজেলার ছয়গ্রাম এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে। এছাড়া কুমিল্লা সদরের পালপাড়া ব্রিজের সামনে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহ আলম নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। এদিকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টায় কুমিল্লা সদরের পালপাড়া ব্রিজের সামনে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহ আলম নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আহত শাহ আলম নগরীর নবগ্রাম এলাকার বাসিন্দা।

error: কপি হবে না!