• রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
৭০০ বছরের ইতিহাসে দ্বিতীয়বারের মতো শাহজালাল মাজারের ওরস হচ্ছে না দ্রুত বর্ধনশীল উন্নতজাতের ‘সুবর্ণ রুই’ মাছের জাত উদ্ভাবন প্রেম করে বিয়ের পর স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার, ময়মনসিংহে গ্রেফতার ২ শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন : এনামুল হক শামীম ময়মনসিংহ নগরীর মশক নিধনে খাল-ড্রেনে মশাভুক মাছ অবমুক্ত শেরপুরে ভাইকে বেঁধে রেখে বিধবা তরুণীকে গণধর্ষণ ॥ গ্রেফতার ২ ঝিনাইগাতীতে মাদকের ১০ মামলার আসামিসহ গ্রেফতার ৪ বাংলাদেশের নাটকের ইতিহাসে অপুর্ব’র অনন্য রেকর্ড ভালো জাতের আম কীভাবে চিনবেন ৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি মিন্টু-হাবিব-হাসেম

সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের ৩ কর্মী নিহত

শ্যামলবাংলা ডেস্ক
/ ৪২৮ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২৮ মে, ২০১৮

রাঙামাটি : রাঙামাটির জেলার পর্যটন কেন্দ্র সাজেকে প্রতিপক্ষের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ৩ কর্মী নিহত হয়েছে। ২৮ মে সোমবার ভোরে সাজেক ইউনিয়নের দক্ষিণ ক্ষরলাছড়ি গ্রামে ওই ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে স্মৃতি চাকমা (৪৭), অতল চাকমা (৩৫) ও সঞ্জীব চাকমা (৪৫)।
রাঙামাটি জেলার পুলিশ সুপার আলমগীর কবির ওই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হবে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।
ইউপিডিএফের তথ্য ও প্রচার সম্পাদক নিরন চাকমা বলেন, জনসংহতি সমিতির সংস্কারপন্থী গ্রুপের (জেএসএস) সদস্যরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমরা এর বিচার চাই।


এই বিভাগের আরও খবর
error: বিষয়বস্তু সুরক্ষিত !!
error: বিষয়বস্তু সুরক্ষিত !!