ads

মঙ্গলবার , ২২ মে ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সরকারের ভালো কাজও বিএনপির অসহ্য : কাদের

শ্যামলবাংলা ডেস্ক
মে ২২, ২০১৮ ৮:৩৩ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : সরকারের ভালো কাজও বিএনপির অসহ্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার রাজধানীর কাকরাইলে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নোয়খালী জেলা সমিতির ইফতারে যোগ দেয়ার সময় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
কাদের বলেন, বিএনপি মাদকের বিরুদ্ধে একটা কথাও বলেনি। সরকার মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করেছে। এতে দেশের মানুষ খুশি, প্রশংসা করছে। কিন্তু এটা বিএনপির ভালো লাগছে না। সরকারের ভালো কাজ জনগণের কাছে প্রশংসিত হলেও বিএনপির ভালো লাগে না। এটাই বাস্তবতা।
ওবায়দুল কাদের বলেন, সুনামির মতো সর্বত্রই ছড়িয়ে পড়েছে মাদক। তরুণ সমাজকে ধ্বংস করে দিচ্ছে। তরুণ সমাজকে ফিরিয়ে আনতে এটা ইতিবাচক পদক্ষেপ। কিন্তু বিএনপি আজ পর্যন্ত আওয়ামী লীগের বিষেদগার ছাড়া মাদক, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে কখনো কোনো কথা বলেনি।
ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে শেখ হাসিনা ছাড়া দেশের কোনো রাজনৈতিক দল কথা বলেনি। যা খুবই দুর্ভাগ্যজনক। এটা সমাজের বিরাট সমস্যা। এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা প্রয়োজন। সব রাজনৈতিক দলকে এ বিষয়ে ঐকমত পোষণ করা দরকার।
মাদক ব্যবসায়ীদের মোকাবেলায় ক্রসফায়ার কতটুকু যুক্তিযুক্ত এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, এটাতো ক্রসফায়ার না, মুখোমুখি যুদ্ধ। মাদক ব্যবসায়ীদের কাছে অস্ত্র আছে। তারা যদি মোকাবেলা করে পুলিশ ও র‌্যাব কি ছেড়ে দিবে? মাদক ব্যবসা যারা করে তাদের সঙ্গে একটি শক্তিশালী সন্ত্রাসী চক্র রয়েছে। কাজেই এ চক্রের সঙ্গে মুখোমুখি সংঘাত হতেই পারে।

error: কপি হবে না!