ads

রবিবার , ২০ মে ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
মে ২০, ২০১৮ ১২:১৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ ঢাকাস্থ শেরপুর জেলার শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে শনিবার পররাষ্ট্র মন্ত্রনালয়ের হল রুমে ওই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। একই সঙ্গে সমিতির সহ-সভাপতি মরহুম সাইফুল কবির চৌধুরী পনির মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের সমুদ্র বিষয়ক সচিব রিযার এডমিরাল (অব:) মো. খুরশেদ আলম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক ও পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব ড. মো.আশরাফ আলী, সহ-সভাপতি, রেজাউল ইসলাম রেজু, শফিকুল ইসলাম লাবলু (উপ-সচিব), নির্বাহী সদস্য ও উপ-সচিব বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ রেজাউল করিম নয়ন এবং সাংগঠনিক সম্পাদক এ কে এম রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মালেক মল্লিক প্রমুখ।
সভাপতির বক্তব্যে খুরশেদ আলম বলেন, শেরপুর জেলার শ্রীবরদী ও ঝিনাইগাতীর মানুষের কল্যাণে সমিতির প্রত্যেকটি সদস্যকে নিজ নিজ জায়গা থেকে অবদার রাখতে হবে। এজন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান। গরীব মেধাবীর ছাত্রদের জন্য মেধাবৃত্তি চালুর ঘোষণা দেন তিনি।
সমিতির সাধারণ সম্পাদক ড. আশরাফ আলী বলেন, আমাদের এ অঞ্চলের গরীব মেধাবীর ছাত্রদের জন্য দ্রুত সময়ের মধ্যে মেধাবৃত্তি দেয়া হবে। এসময় তিনি সমিতির সহ সভাপতি মরুহুম সাইফুল কবির চৌধুরীর পনির স্মৃতিচারণ করেন।
অন্যান্য সদস্যরা সমিতির মাধ্যমে শেরপুর জেলায় আরও উন্নয়নমূলক কর্মকান্ড বাড়ানো জন্য সরকারের প্রশাসনের কাছে তুলে ধরার দাবি জানান। ইফতারের পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ কামনা করে এবং শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার মো. খুররম এবং সমিতির সহ-সভাপতি সাইফুল কবির চৌধুরীর পনির মৃত্যুতে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এতে ঢাকায় বসবাসরত শ্রীবরদী-ঝিনাইগাতী উপজেলার আইনজীবী, প্রকৌশলী, সাংবাদিক, রাজনীতিবিদ, শিক্ষকসহ বিভিন্ন পেশায় প্রায় ৩ শতাধিক সদস্য অংশ গ্রহণ করেন।

error: কপি হবে না!