ads

বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০১৮ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ওভারব্রিজের সঙ্গে ধাক্কা, ট্রেনের ছাদ থেকে ছিটকে নিহত ৪

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ২১, ২০১৮ ৩:৫৮ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : ট্রেনের ছাদে অবৈধভাবে ভ্রমণকালে নওগাঁর রানীনগরে ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ৪ ট্রেনযাত্রী নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২১ ফেব্রুয়ারি বুধবার ভোরে রাণীনগর রেল স্টেশনে ওই ঘটনা ঘটেছে।
নিহতরা হচ্ছেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বড়হাশিমপুর ডাক্তারপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (১৯), একই জেলার পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মুনির হোসেন (২২), নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল ইসলাম (২৯) ও পঞ্চগড়ের বোদা উপজেলার তিতোপাড়া গ্রামের মো. রমজান আলীর ছেলে আপেল মাহমুদ (২৬)।
সান্তাহার জিআরপি থানার ওসি মোঃ আকবর হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী আন্তনগর এক্সপ্রেস ট্রেনের ছাদে চড়ে ঢাকা থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন ওই সাত জন। ভোর ৪টার দিকে রানীনগর স্টেশনের ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়েন তারা। তাদের মধ্যে ৪ জন ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রেনের ছাট থেকে ছিটকে পড়ে আরিফুল, মোতালেব ও শাহাজান নামে আরও তিন যাত্রী গুরুতর আহত হন। তাদের মধ্যে আরিফুল ও মোতালেবকে রাতেই রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর জনকে প্রাথমিক চিকিৎসা দিযে ছেড়ে দেওয়া হয়।
তিনি আরও জানান, জিআরপি থানা পুলিশ নিহত ৪ জনের লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, আমিনুল ইসলাম ও আপেল মাহমুদ ঢাকার একটি গার্মেন্টেসের কর্মী। জাহাঙ্গীর ও মুনির হোসেন রাজধানীর একটি কলেজের ছাত্র। তারা ছুটি উপলক্ষে বাড়ি আসছিলেন।
সান্তাহার স্টেশনের মাস্টার রেজাউল করিম ডালিম জানান, রানীনগর স্টেশনে কোনো স্টাফ নেই। বর্তমানে যে আন্তঃনগর ট্রেনগুলো চলাচল করছে এর মধ্যে ২/৩ টি ট্রেন বেশ উঁচু। এতে করে রানীনগর স্টেশনের ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ছাদে ভ্রমণরত যাত্রীরা মাঝে মাঝেই হতাহত হচ্ছে। ট্রেন ছাড়ার আগেই বার বার মাইকিংসহ ট্রেন যাত্রীদের সর্তক করা হলেও যাত্রীরা সেই নিষেধ শুনছে না। এ ঘটনায় রেলের পক্ষ থেকে জিআরপি থানায় একটি জিডি দাযের করা হয়েছে।

error: কপি হবে না!