ads

শুক্রবার , ৩ নভেম্বর ২০১৭ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জেল হত্যা দিবসে ময়মনসিংহে আ’লীগের শোক র‌্যালি

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৩, ২০১৭ ৭:০৩ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি ॥ ঢাকা কেন্দ্রেীয় কারাগারে জাতীয় চার নেতা হত্যাকারীদের ফাসিঁর দাবি জানিয়ে বিভাগীয় শহর ময়মনসিংহে শুক্রবার এক বিশাল শোক র‌্যালি অনুষ্ঠিত হয়। এছাড়াও ব্যাজ ধারন ও জাতীয় ও কালো পাতাকা উত্তোলন, শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পণসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে জেলা হত্যা দিবস পালন করা হয়েছে। সৈয়দ নজরুল ইসলামের কলেজ রোডস্থ বাস ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিকেলে টাউন হলে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয়।
শোক র‌্যালিতে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌর সভার মেয়র ইকরামূল হক টিটু ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আওয়ামীলীগ নেতা আমিনুল হক শামীমসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগর উদ্যোগে ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে শুক্রবার সকালে বিভাগীয় শহরের শিববাড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শোক র‌্যালি বের করে র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোডস্থ স্বাধীন বাংলাদেশের প্রথম বিপ্লবী সরকারের অস্থায়ী রাস্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের বাস ভবনে গিয়ে শেষ হয়।

error: কপি হবে না!