ads

মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রোহিঙ্গা প্রসঙ্গে খালেদা জিয়া মিথ্যা বলছেন : নাসিম

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ৩১, ২০১৭ ৭:৩০ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রোহিঙ্গাদের কল্যাণে সরকারের নেওয়া পদক্ষেপ সম্পর্কে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি ৩১ অক্টোবর মঙ্গলবার বাংলাদেশের সাম্যবাদী দলের ৫০ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত অনুষ্ঠানে ওই মন্তব্য করেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ না কি কিছু করে নাই। সরকার না কি কিছু করে নাই। সরকার না কি কোনোভাবেই এগিয়ে আসে নাই রোহিঙ্গাদের জন্য। এত বড় মিথ্যাচার, এত বড় অসত্য কথা কেউ বলতে পারে, বলেন? ৩টা মাস আমরা সেখানে ছিলাম, গেলাম। প্রধানমন্ত্রীসহ সেখানে গেলেন, সাহায্য করলাম, সারা দুনিয়াকে জাগ্রত করলাম আমরা।
উনি ৩ মাস পরে ঘুম থেকে উঠে বললেন, কিছুই হয় নাই ওখানে না কি। একজন সাবেক প্রধানমন্ত্রী যে এভাবে মিথ্যাচার করতে পারেন, বিস্মিত হয়েছি আমরা।’ সরকার রোহিঙ্গাদের কল্যাণে কী করেছে তা বাংলার জনগণ ও আন্তর্জাতিক সম্প্রদায় দেখেছে বলেও জানান মোহাম্মদ নাসিম।
আওয়ামী লীগের ওই নেতা বলেন, বিএনপি হাজার হাজার লিটার পেট্রল পুড়িয়ে রোহিঙ্গাদের ত্রাণ দিতে যায়নি, তারা আসলে রাজনৈতিক শোডাউন করেছে। এসব শোডাউন করে লাভ নেই। আগামী নির্বাচন সংবিধান মোতাবেকই হবে। এর কোনো অন্যথা হবে না।

error: কপি হবে না!