ads

বুধবার , ২৫ অক্টোবর ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে এবার জেলা পরিষদ চেয়ারম্যানের বিষোদগারের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৫, ২০১৭ ৩:৩৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে এবার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমানের বিরুদ্ধে নানা বিষোদগারের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর বুধবার দুপুরে জেলা পরিষদের ব্যানারে পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে দাবি করা হয়, হীন রাজনৈতিক উদ্দেশ্যে সদস্য জাকারিয়া বিষুকে প্ররোচিত করে চেয়ারম্যান রুমানের বিরুদ্ধে ওইসব অভিযোগ তোলা হয়েছে।
সংবাদ সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান সদস্য জাকারিয়া বিষুর কথিত অপ্রীতিকর ঘটনায় তার সম্পৃক্ততা নেই এবং ওই ঘটনাকে পুঁজি করে তার বিরুদ্ধে নানা অভিযোগ অস্বীকার করে বলেন, প্রভাবশালী মহলের রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতেই করা হয়েছে। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম সাব্বির হোসেন খোকন। লিখিত বক্তব্যে দাবি করা হয়, সম্প্রতি পরিষদের সদস্য জাকারিয়া বিষু অফিসের প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান বাবুলকে লাঞ্ছিত করেন। তার বিরুদ্ধে চাঁদাবাজীসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সোমবার দুপুরে জেলা পরিষদ ভবনে চেয়ারম্যান বা তার স্বজনদের সাথে সদস্য জাকারিয়া বিষুর কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং সেটা ব্যক্তিগত ও ব্যবসায়িক লেনদেন নিয়ে পরিষদের বাইরে হয়েছে বলে শোনা গেছে। এরপরও পরিষদের অধিকাংশ সদস্য দ্রুত বিষুকে দেখতে হাসপাতালে যান এবং ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চেয়ারম্যানকে অনুরোধ করেন। কিন্তু বিষু বিশেষ মহলের স্বার্থ চরিতার্থ করার হীন উদ্দেশ্যে ওই ঘটনায় চেয়ারম্যানকে জড়িয়ে নানা বিষোদগার করেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্যানেল চেয়ারম্যান মোঃ আবু তাহের ও এডভোকেট ফারহানা পারভীন মুন্নী। ওইসময় জেলা পরিষদের ১৯ জন সদস্যই উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জেলা পরিষদের সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাকারিয়া বিষু সোমবার দুপুরে তাকে জেলা পরিষদে লাঞ্ছিত করার অভিযোগ তুলে বিচার দাবি করেন জেলা চেয়ারম্যানসহ তার কয়েকজন স্বজনের।

error: কপি হবে না!