ads

শুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবিতে ২ শ্রমিক নিখোঁজ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০১৭ ৬:০৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরের পুরাতন ব্রহ্মপুত্র নদের ডাকপাড়া এলাকায় নৌকা ডুবে ২ শ্রমিক নিখোঁজ হয়েছেন। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই নৌকাডুবির ঘটনা ঘটে। শুক্রবার সকাল ১০টায় ময়মনসিংহ থেকে আগত ৬ সদস্যের একদল ডুবুরি বিকেল ৩টা পর্যন্ত চেষ্টা চালিয়েও নিখোঁজ ২ যুবকের কোনো সন্ধান না পেয়ে অভিযান সমাপ্ত ঘোষণা করেছে। নিখোঁজরা হচ্ছেন চরপক্ষীমারী ইউনিয়নের দীঘলদী মোল্লাপাড়া গ্রামের বাহাদুর মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের ইউসুফ আলীর ছেলে ফরিদ মিয়া (২৬)। পুলিশ ও ডুবুরিদের ধারণা, নদীর পানিতে ডুবে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে এবং তাদের মরদেহ নদীর প্রবল স্রোতে ভেসে দূরে কোথাও চলে গেছে।
জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ২০-২৫ সদস্যের একদল কৃষি শ্রমিক ব্রহ্মপুত্র নদের দক্ষিণে বেপারীপাড়া এলাকায় কাজ সেরে দীঘলদী গ্রামে ফিরছিলেন। মাঝপথে ডাকপাড়া এলাকায় নদীর প্রবল স্রোতে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠলেও সাঁতার না জানা শহিদুল ও ফরিদ পানিতে ডুবে যায়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে দমকল বিভাগের ডুবুরিরা এসে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু প্রবল স্রোতে ও বৃষ্টিতে তারা ওই দুই যুবকের কোনো সন্ধান না পেয়ে বিকেলে অভিযান সমাপ্তি ঘোষণা করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান বলেন, শুক্রবার ব্রহ্মপুত্র নদে পুলিশ ও ডুবুরি অভিযান চালিয়ে নিখোঁজ দুইজনের কোনো সন্ধান পায়নি। বৃষ্টি ও বাতাসে নদী উত্তাল থাকায় কাউকে পাওয়া যায়নি। সম্ভবত যুবকদের মরদেহ ভেসে অন্য কোনো স্থানে চলে গেছে। পুলিশের পক্ষ থেকে ময়মনসিংহ, মুক্তাগাছা, গফরগাঁও থানা ও নান্দিনা পুলিশ তদন্ত কেন্দ্রে বেতার বার্তা পাঠানো হয়েছে। আমাদের ধারণা ওই দিকেই মরদেহ ভেসে গেছে।

error: কপি হবে না!