ads

মঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আসুন রোহিঙ্গাদের পাশে দাঁড়াই : ওবায়দুল কাদের

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০১৭ ৬:০৯ অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে কক্সবাজারের টেকনাফ উপজেলার উনচিপ্রাং এলাকায় রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি ওই আহ্বান জানান।
মন্ত্রী বলেন, আসুন মিয়ানমার থেকে পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়াই। তারা কতদিন ধরে অর্ধাহার-অনাহারে রয়েছে। কতদিন ধরে ঘুমায়নি। সারা রাত বৃষ্টি হয়েছে, এতে তাদের কষ্ট আরো বেড়েছে। তারা যে কত অসহায়। তিনি বলেন, আসুন যেভাবে পারি তাদের সাহায্য করি। অন্য কোনও স্লোগান নয়, ‘মানুষ মানুষের জন্যে’ এটাই আজ আওয়ামী লীগের স্লোগান।
ত্রাণ বিতরণকালে বৃষ্টিতে ভেজা ও কাদায় জড়ানো রোহিঙ্গাদের অবস্থা দেখে ওবায়দুল কাদের আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বিশ্ববাসীদের প্রতি আহ্বান জানান। এ সময় ৪ হাজার পরিবারকে ১০ কেজি চাল, তেল, মরিচ, লবন, ওরস্যালাইনও একটি করে লুঙ্গি বিতরণ করেন। পাশাপশি ১০০ অসুস্থ রোহিঙ্গা শিশুদের জনপ্রতি ৫০০ টাকা হাতে তুলে দেন।

Shamol Bangla Ads

ত্রাণ বিতরণকালে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, আবদুর রহমান বদি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বর্তমান সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান. উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!