ads

সোমবার , ২১ আগস্ট ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাকিস্তানের সঙ্গে তুলনা সহ্য করা যায় না : প্রধানমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২১, ২০১৭ ৭:৩৪ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সব কিছুর সঙ্গে তুলনা সহ্য করা যায়, কিন্তু পাকিস্তানের সঙ্গে তুলনা করা সহ্য করা যায় না। পাকিস্তানের সাথে তুলনা করে ধমক দেবে- আমি জনগণের কাছে এর বিচার চাই। পাকিস্তানের সাথে কেন তুলনা করা হলো। তিনি ২১ আগস্ট সোমবার রাজধানীর ফার্মগেটের খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটউশন মিলনায়তনে এক আলোচনা সভায় ওই কথা বলেন। ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ওই সভার আয়োজন করে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী তার বক্তৃতার শুরুতেই ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করেন।
প্রধানমন্ত্রী বলেন, সংসদ নিয়ে কথা বলার আগে প্রধান বিচারপতিকে তার পদ থেকে সরে যাওয়া উচিত ছিল। তিনি বলেন, আমার বাবা এ দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। আমরা এর ফল ভোগ করছি। স্বাধীনতা ভালো, কিন্তু এটি বালকের জন্য নয়।
শেখ হাসিনা বলেন, জীবন দেয়ার মালিক আল্লাহ, জীবন বাঁচানোর মালিকও আল্লাহ। সুতরাং আমি কারও কাছে মাথানত করব না। একমাত্র আল্লাহ ছাড়া। তিনি বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করে দেয়া রায়ে সংসদ নিয়ে কথা বলার আগে প্রধান বিচারপতির পদত্যাগ করা উচিত ছিল।

error: কপি হবে না!