ads

শনিবার , ১৯ আগস্ট ২০১৭ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নওগাঁয় ট্রাক উল্টে নিহত ৬

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৯, ২০১৭ ১:৪৭ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলায় ওয়াসিবোঝাই (পানের বরজে ব্যবহৃত বাঁশের চিকন কাঠি) একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে ৬ জন নিহত হয়েছে। ১৯ আগস্ট শনিবার সকাল ৯টার দিকে উপজেলার বুড়ির ব্রিজের অদূরে নওগাঁ-রাজশাহী মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরও ২ জন। নিহতরা হচ্ছে রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে আব্দুল মান্নান (৩৮) ও দলিল উদ্দিনের ছেলে আশরাফ আলী (৩০), হরিপুর গ্রামের গেনার ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দিলিপ সাহার ছেলে দিপেন্দ্রনাথ সাহা (৪৬), নওগাঁর পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) ও জয়পুরহাটের জামালপুর এলাকার বেলাল সরকারের ছেলে আমিনুর রহমান (৫২)।নিহতরা সবাই ব্যবসায়ী বলে পুলিশ সূত্র নিশ্চিত করেছে।
দুর্ঘটনাকবলিত ট্রাকের যাত্রী সুশান্ত চন্দ্র জানান, ট্রাকটি জয়পুরহাটের পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রিজের অদূরে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হন।দুর্ঘটনায় আহত জয়পুরহাটের ধানমণ্ডি এলাকার ফজলুর রহমানের ছেলে রায়হান (৩৫) ও নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহল রানা মান্দা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুড়ির ব্রিজের কাছে নওগাঁ-রাজশাহী মহাসড়কে একটি ট্রাক উল্টে খাদে পড়ে ছয়জন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

error: কপি হবে না!