ads

মঙ্গলবার , ১৫ আগস্ট ২০১৭ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে প্রতারকের রসমালাই খেয়ে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, অসুস্থ ১৩ জন

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৫, ২০১৭ ৫:০৯ অপরাহ্ণ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ অভিনব কায়দায় আত্মীয়র সম্পর্ক গড়ে রসমালাই খাওয়ায় বাড়ির সব জিনিসপত্র নিয়ে চম্পট দিয়েছে এক প্রতারক। আর প্রতারকের ওই রসমালাই খেয়ে খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একই পরিবারের এক শিশুর মৃত্যু এবং গুরুতর অসুস্থ অবস্থায় ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনাটি ঘটেছে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের আবুল হাসেমের বাড়িতে। নিহত ৩ মাস বয়সী শিশুটির নাম লামিয়া। সে আবুল হোসেনের নাতি এবং আব্দুল্লাহ মিয়ার মেয়ে। অসুস্থদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে শেরপুর জেলা সদর হাসপাতালে ও অন্যদের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জানা যায়, পেশায় আবুল হাশেম একজন ভাড়ায় মোটরসাইকেলচালক। প্রায় ৩ মাস আগে অজ্ঞাত এক ব্যক্তির সাথে তার সম্পর্ক গড়ে ওঠে এবং বাবা-ছেলের পাতানো সম্পর্ক স্থাপন করেন। সোমবার রাত ১০ টার দিকে ছেলে সম্পর্কের ওই অজ্ঞাতনামা ব্যক্তি শিমুলতলা গ্রামের আবুল হাসেমের বাড়িতে রসমালাই নিয়ে স্ত্রী-সন্তানসহ বেড়াতে আসে। রাতের খাবারের পর বাড়ির সবাই ওই রসমালাই খেয়ে অচেতন হয়ে পড়লে সুযোগ বুঝে অজ্ঞাত ওই প্রতারক আবুল হাসেমের বাড়ির সকল টাকা-পয়সা, কয়েকটি মোবাইল সেট ও বিভিন্ন মালামাল নিয়ে চম্পট দেয়। মঙ্গলবার সকালে পাশের বাড়ির ইব্রাহিমের ছেলে ইয়াসিন প্রতিদিনের মতো মাদ্রাসায় যাওয়ার জন্য হাসেমের ভাতিজা আশিককে ডাকতে গিয়ে সবাইকে এলোপাতাড়ি পড়ে থাকতে দেখলে বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয় লোকজন সবাইকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৩ মাস বয়সী হাসেমের নাতনি লামিয়াকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ওই ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফসিহুর রহমান বলেন, নিহত শিশুর লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রতারককে আটকের চেষ্টা চলছে।

error: কপি হবে না!