ads

সোমবার , ৩১ জুলাই ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ম্যাকগিলকে স্পিন বোলিং কোচ চায় বিসিবি

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ৩১, ২০১৭ ৬:৪২ অপরাহ্ণ

শ্যামলবাংলা ড্স্কে : দুই দেশের সর্বশেষ টেস্ট সিরিজে স্টুয়ার্ট ম্যাকগিল ছিলেন অস্ট্রেলিয়া দলে। এবার এই লেগ স্পিনারকে দেখা যেতে পারে বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে।
২০০৬ সালে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে দুটি টেস্টেই খেলেছিলেন ম্যাকগিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, স্পিন বোলিং কোচ হিসেবে তিনিই তাদের প্রথম পছন্দ। তিনি বলেন, আমরা অনেক স্পিন বোলিং কোচের সঙ্গে যোগাযোগ করেছি তাদের প্রায় সবাই সাড়া দিয়েছে। তাদের মধ্য থেকে ম্যাকগিলই আমাদের প্রথম পছন্দ। অস্ট্রেলিয়া সিরিজের আগেই তাকে আনতে চাই আমরা।
আপাতত ৩ মাসের জন্য আনা হতে ৪৪ টেস্টে ২০৮ উইকেট নেওয়া ম্যাকগিলকে। দুই পক্ষের আলোচনার ভিত্তিতে পরে বাড়তে পারে মেয়াদ। গত বছর রুয়ান কালপাগেকে বরখাস্ত করার পর থেকে কোনো স্পিন বোলিং কোচ নেই বাংলাদেশ দলে।
বিসিবি সভাপতি জানান, শ্রীলঙ্কার সাবেক বোলিং কোচ চম্পকা রামানায়েকের সঙ্গে এখনও চুক্তি হয়নি তবে তার সঙ্গে আলোচনা চলছে। লম্বা সময়ের জন্য দায়িত্ব পেতে যাচ্ছেন বাংলাদেশের সাবেক এই বোলিং কোচ। জাতীয় দলের পেসারসহ, হাই পারফরম্যান্স ইউনিটের পেসারদের সঙ্গে কাজ করবেন তিনি।
জাতীয় দলের ফিজিও তিহান চন্দ্রমোহনের জন্য আরও অপেক্ষার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। চ্যাম্পিয়ন্স ট্রফির পর এখনও দলের সঙ্গে যোগ দেননি গত মার্চ থেকে ফিজিও হিসেবে কাজ শুরু করা চন্দ্রমোহন।

error: কপি হবে না!