ads

শনিবার , ৮ জুলাই ২০১৭ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নির্বাচনে অংশ গ্রহণ ছাড়া বিএনপির হাতে বিকল্প নেই: বাণিজ্যমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ৮, ২০১৭ ৭:৫৭ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া ছাড়া বিএনপির হাতে কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি জানিয়েছেন, অরাজকতার চেষ্টা করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে। তিনি ৮ জুলাই শনিবার বনানীতে জার্মানভিত্তিক ইন্টেলিজেন্ট কিচেন ও ফার্নিচার সলিউশন ‘হেটিক’ এর এপ্লিকেশন সেন্টার উদ্বোধন করে ওইসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ‘আগামী নির্বাচন নির্ধারিত সময়েই হবে। নির্বাচনের সময় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালন করবে। সহায়ক সরকার কোন গণতান্ত্রিক দেশে নেই, তাই বাংলাদেশেও এর কোন সুযোগ নেই।’ যে যত কথাই বলুক সংবিধান অনুযায়ীই নির্বাচন বলেও জানা তিনি।
বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলকে নির্বাচনে আসতেই হবে। সরকারের বিরুদ্ধে আন্দোলন করে কোনো লাভ নেই। সরকারের বিরুদ্ধে কিছু করার ক্ষমতাও বিএনপির নেই। তবে কেউ গোলযোগের চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। আর অরাজকতার চেষ্টা করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে।’
ওই সময় ফ্রেস এক্সপোর্ট ইম্পোর্টের ব্যবস্থাপনা পরিচালক ও শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!