ads

শনিবার , ১ জুলাই ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নালিতাবাড়ীতে দেশরত্ন জনঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী

শ্যামলবাংলা ডেস্ক
জুলাই ১, ২০১৭ ৭:১৮ অপরাহ্ণ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী ঘরানার লোকদের সমন্বয়ে গঠিত ‘দেশরত্ন জনঐক্য পরিষদ’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন শুক্রবার বিকেলে উপজেলার তালতলা বাজারে এক শো-ডাউন ও জনসভার মধ্যদিয়ে ওই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
‘দেশরত্ন জনঐক্য পরিষদ’ যোগানিয়া ইউনিয়ন শাখার আয়োজনে ওই জনসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দেশরত্ন জনঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা মোকছেদুর রহমান লেবু। ওইসময় তিনি তার বক্তব্যে বর্তমান সময়ের স্থানীয় রাজনৈতিক হালচাল ও কার্যক্রম নিয়ে সমালোচনা করে বলেন, ‘আগামী দিনে তারাগঞ্জ হাইস্কুল মাঠে ৩১ হাজার লোকের সমাগম ঘটানো হবে। ওই সভায় আগামী দিনে আমার রাজনীতি নিয়ে আপনারা যে সিদ্ধান্ত নেবেন, আমি সে সিদ্ধান্তই মাথা পেতে নেব।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুব লীগ (একাংশ) আহবায়ক জাহাঙ্গীর আলম, শ্রমিক লীগ সভাপতি আকাব্বর হোসেন, শ্রমিক নেতা হারুণ-অর-রশিদ, ছায়েদুল ইসলাম তরুণ, কামরুল হাসান জাবেদ, আব্দুল হান্নান তুলা, আশরাফুল আলম প্রমুখ। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন যুব নেতা শফিকুল ইসলাম ও ছাত্র নেতা হারুন-অর-রশিদ।
এর আগে একটি সুদীর্ঘ মোটরসাইকেল শোভাযাত্রা নালিতাবাড়ী শহর থেকে তালতলা বাজার পর্যন্ত অনুষ্ঠিত হয়।

error: কপি হবে না!