ads

শনিবার , ২৪ জুন ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঈদযাত্রার ট্রাক উল্টে রংপুরে নিহত ১৭

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৪, ২০১৭ ১২:৫৯ অপরাহ্ণ

রংপুর সংবাদদাতা : রংপুরের পীরগঞ্জ উপজেলায় যাত্রীবোঝাই একটি ট্রাক উল্টে ১৭ জন নিহত হয়েছেন। ২৪ জুন শনিবার ভোর ৫টার দিকে উপজেলার কলবাড়ি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের ওই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।
নিহত সবার বাড়ি লালমনিরহাট জেলার কারীগঞ্জ ও আদিতমারী উপজেলায়। ঈদের ছুটিতে যাওয়া বাড়ি যাওয়া ওই ব্যক্তিদের সবাই গার্মেন্টসকর্মী।
নিহতদের মধ্যে ১৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রবিউল ইসলাম, নাসিদা আক্তার, আজিজুল ইসলাম, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, আনিছুজ্জামান, সুর্পণা, কোহিনুর ইসলাম, শহিদুল ইসলাম, মজনু মিয়া, সাদ্দাম হোসেন, মুনির হোসেন, রফিকুল ইসলাম, ও খলিল মিয়া।
সিনিয়র এএসপি ধীরেন্দ্র চন্দ্র মহাপাত্র জানান, সিমেন্টবোঝাই ট্রাকটি ৫০ জনের মত যাত্রী নিয়ে ঢাকা থেকে লালমনিরহাটে যাচ্ছিল। পীরগঞ্জের কলাবাড়ি এলাকায় পৌঁছালে এটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ১০ জন নিহত ও ১৭ জন আহত হন। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক আরও ৭ জনকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, গুরুতর আহত আরও ৭ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রংপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সুলতান রেজা খান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহত ও আহতদের উদ্ধার করে। লাশগুলো বর্তমানে পীরগঞ্জ সাস্থ্য কমপ্লেক্সে ও হাইওয়ে পুলিশের কাছে রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা বলছেন, ট্রাকটি চালাচ্ছিল ড্রাইভারের সহকারী। চালক ঘুমাচ্ছিল। দুর্ঘটনার পর চালক ও সহকারী দুইজনেই পালিয়ে যায়।

error: কপি হবে না!