ads

সোমবার , ১৯ জুন ২০১৭ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে সুরের মূর্ছনায় তরুণ সংগীত শিল্পী শিমূল আকন্দ

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৯, ২০১৭ ১২:০৫ অপরাহ্ণ

শাকিল মুরাদ ॥ তরুণ প্রজন্ম সঙ্গীতের প্রতি সবসময় একটু বেশি মনোযোগী থাকে শ্রোতাদের। তারই বিকল্প কিছু নয়। সুরের মূর্ছনায় তরুণ সংগীত শিল্পী শিমুল আকন্দ সম্প্রতি রিলিজ করেছে “তোমাকে খুঁজি” নামে একটি একক এ্যালবাম। ছোট থেকেই আনমনে গুন গুনিয়ে গান। বাবা-মা’র কাছ থেকেই পেয়েছে অনুপ্রেরণা। তার সুরের মূর্ছনায় সংগীত পিপাসু মানুষ হৃদয়ে প্রশান্তি ফিরে পায়। শেরপুরের শ্রীবরদী উপজেলার খামারিয়াপাড়া মহল্লা আব্দুল বারিক আকন্দের ছেলে শিমূল আকন্দ।

Shamol Bangla Ads

শিমূল আকন্দ জানান, গান আমার শখ নয়, পেশাও নয়, গান আমার প্রেম, ভালোবেসে গান গাই, আমৃত্যু গেয়ে যেতে চাই। মিউজিক জগতে দীর্ঘদিন ধরে আমার পথচলা। যাাদের ভালোবাসায় আমাকে এতদূর এগিয়ে নিয়ে এসেছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। গানে হাতেখড়ি আমার ছোট বেলা থেকেই। গিটারের পাশাপাশি মানুষের জন্য কম্পোজিশন করে যাচ্ছি। লেখাপড়া ও গানের পাশাপাশি শ্রীবরদী লোকাল বয়েজ নামে একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত আছি আমি। আমি চাই মানুষ গানের মাধ্যমে মনকে প্রফুল্ল রাখুক।

শিমূল আকন্দ ঢাকার আই.এইচ.টি কলেজে ৪র্থ বর্ষে লেখাপড়া করছে। লেখাপড়ার পাশাপাশি সংগীত জগতে কাজ করতে সকলের দোয়া ও ভালবাসা চান এই তরুণ সংগীত শিল্পী।

error: কপি হবে না!