ads

মঙ্গলবার , ৩০ মে ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জাল নোটসহ গ্রেফতার ৩ ব্যক্তি ৪ দিনের রিমান্ডে

শ্যামলবাংলা ডেস্ক
মে ৩০, ২০১৭ ৪:২১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে ২ লাখ ৫২ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতারকৃত ৮ ব্যক্তির মধ্যে ৩ জনের ৪ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে মঙ্গলবার দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ সুলতানা ওই রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুর হওয়া ৩ আসামী হচ্ছে শহরের নওহাটা এলাকার ফাহিম (২০), শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা এলাকার যুবরাজ লিখন (২৫) ও ইলিয়াছ (৫৫)। কোর্ট সাব-ইন্সপেক্টর আব্দুল হামিদ ওই তথ্য নিশ্চিত করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই লাল মিয়া জানান, রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা একটি সংঘবদ্ধ জাল নোট তৈরি ও বাজারজাতকরণ চক্রের সক্রিয় সদস্য। পুলিশী হেফাজতে জিজ্ঞাসাবাদে মামলাসংক্রান্তে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে।
উল্লেখ্য, জাল নোট কারবারের সাথে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ঝিনাইগাতী ও সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে শহরের নওহাটা এলাকার ফাহিম (২০) ও তজু মিয়া (৩৪), সজবরখিলার লিটন বিশ্বাস (২২) ও পার্থ বিশ্বাস (২০), সাতানিপাড়ার বিশু ভাস্কর (২৪), বড়ইতার মাসুদ (২৩) এবং শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা এলাকার যুবরাজ লিখন (২৫) ও ইলিয়াছ (৫৫) কে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ফাহিমের হেফাজত থেকে ৫২ হাজার টাকার জাল নোট, যুবরাজ লিখনের হেফাজত থেকে ১ লাখ ৩ হাজার টাকার জাল নোট ও ইলিয়াছ উদ্দিনের হেফাজত থেকে ৯৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টাকার সবগুলোই ১ হাজার টাকা মূল্যমানের জাল নোট। ওই ঘটনায় রবিবার বিকেলে ডিবি পুলিশের এসআই এলাহী বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ঝিনাইগাতী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। সোমবার পুলিশ রিমান্ডের আবেদনসহ তাদের আদালতে সোপর্দ করা হয়।

error: কপি হবে না!