ads

শনিবার , ২২ এপ্রিল ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ৫৬ লাখ টাকার চেক প্রতারণার মামলায় গ্রীণ সাফা’র এমডি গ্রেফতার

শ্যামলবাংলা ডেস্ক
এপ্রিল ২২, ২০১৭ ৭:৩৮ অপরাহ্ণ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ॥ শেয়ারে ব্যবসার কথা বলে পর্যায়ক্রমে ৫৬ লাখ টাকা নিয়ে প্রতারণাপূর্বক চেক প্রদানের অভিযোগে জামালপুর বিসিক শিল্প নগরীতে স্থাপিত ‘গ্রীণ সাফা’ কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। ২১ এপ্রিল শুক্রবার রাতে আদালতের গ্রেফতারি পরোয়ানামূলে তাকে জামালপুর নিজ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করেন শেরপুর সদর থানার এসআই আতিক। শনিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।
জানা যায়, বেশ কিছুদিন আগে জামালপুরস্থ বিসিক শিল্প নগরীতে স্থাপিত ‘গ্রীণ সাফা’ নামে একটি কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হাসান শেরপুরের নয়নতরী হাসপাতালের মালিক মোঃ মিলন মিয়ার কাছ থেকে শেয়ারে ব্যবসার নামে সখ্যতা গড়ে তোলেন। একপর্যায়ে পর্যায়ক্রমে মিলনের কাছ থেকে ৫৬ লাখ টাকা বিনিয়োগের জন্য নেয় এবং চেক প্রদান করে আত্মগোপনে চলে যায়। এদিকে প্রায় ৪ মাস আত্মগোপনে থাকার পর বাধ্য হয়ে প্রাইম ব্যাংক শেরপুর শাখার অনুকূলে নাজমুল হাসানের প্রদানকৃত ৫৬ লাখ টাকার চেকটি ব্যাংকে পাঠালে নাজমুলের একাউন্টে টাকা না থাকায় ব্যাংক কর্তৃপক্ষ তা প্রত্যাখান করে দেয়। এরপর মিলন মিয়া বাদী হয়ে চেক প্রতারণার অভিযোগে শেরপুরের সিআর আমলী আদালতে একটি নালিশী মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আদালত নাজমুল হাসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ৫৬ লাখ টাকার চেক ডিজ-অনার মামলার ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

error: কপি হবে না!