• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া নালিতাবাড়ীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

মেহেরপুরের স্কুল-কলেজের ছাত্রীদের যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন

/ ৪৭১ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় ও সরকারি মহিলা কলেজের কতিপয় শিক্ষক দ্বারা ছাত্রী নিপিড়ন ও যৌন হয়রানির প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। সোমবার বেলা ১২ টার দিকে মেহেরপুর প্রেস কাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধনে নেতৃত্ব দেন জেলা ছাত্র লীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন। মানববন্ধনে বক্তরা বলেন- মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক দ্বারা প্রতিনিয়িতই ছাত্রীরা যৌন নিপিড়নের শিকার হচ্ছে। কিন্তু ছাত্রীরা লজ্জায়র মুখ খুলতে পারছেনা। বিশেষ করে সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র ওঝা, সহকারি শিক্ষক সৌরভ ও মিন্টু এবং সরকারি মহিলা কলেজের প্রভাষক সাদিকসহ কয়েক জন শিক্ষক দ্বারা ছাত্রীরা নানাভাবে নিপিড়নের শিকার হচ্ছে। অনতিবিলম্বে এসব অপকর্ম বন্ধ করে শিক্ষা প্রতিষ্ঠানের সুুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান তারা। জেলার বিভিন্ন বিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থী ও জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধনে অংশ নেয়। মঙ্গলবার তারা জেলা প্রশাসক বরাবর একটি স্মারক লিপি প্রদান করবেন বলে জেলা ছাত্র লীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন জানান।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!