ads

শনিবার , ৫ সেপ্টেম্বর ২০১৫ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রাতারাতি নগরীর সমস্যা সমাধান সম্ভব নয় : মেয়র আনিসুল

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৫, ২০১৫ ৯:১৮ অপরাহ্ণ

Meyor anisulশ্যামলবাংলা ডেস্ক : ঢাকা সিটি করপোরেশনের জলাবদ্ধতা ও যানজটসহ সকল সমস্যা সমাধান রাতারাতি করা সম্ভব নয় বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।তিনি বলেছেন, আমার কাছে আলাদিনের চেরাগের মতো কোনো সমাধান নেই। নগর সমস্যা সমাধানে আমি যেসব প্রতিশ্রুতি দিয়েছি সেসব সমাধানের কাজে হাত দিয়েছি। কিন্তু তা রাতারাতি করা সম্ভব নয়। ৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘মিট দ্য রিপোর্টার্স’ অনুষ্ঠানে তিনি ওইসব কথা বলেন।
রাজধানীর বর্জ্য ব্যবস্থাপনায় একটি নতুন প্রকল্প হাতে নিয়েছেন জানিয়ে আনিসুল হক বলেন, সারা শহরে বর্জ্য, যেখানে যাই সেখানেই বর্জ্য। এত বড় একটা শহর, এ বর্জ্য কোথাও তো ফেলতে হবে। আমি একটি প্রোগ্রাম হাতে নিয়েছি। ৫ থেকে ৬ কাঠা করে জায়গা লাগবে। আমি ৭০টি জায়গা সিলেক্ট করেছি। এর মধ্যে ১৪টি জায়গা আমার, আর বাকিগুলো এক একটি মিনিস্ট্রির। ওই জমিগুলো নিয়ে বর্জ্য ফেলার স্থান করা হবে।
সড়কে দখল উচ্ছেদে মাস্তানি করার ঘোষণা দিয়ে আনিসুল হক বলেন, রাস্তা দখল করে ট্রাক রেখে দিয়েছে, মাস্তানি করে। আমি কি এখন তাদের সঙ্গে মাস্তানি করব? আমি ব্যবসায়ী মানুষ, তবে মাস্তানি করতেই এখানে এসেছি। এজন্য আমি রাজধানীবাসীর সমর্থন চাই।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!