ads

রবিবার , ২৩ আগস্ট ২০১৫ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চরমানিকা ইউপির উপ-নির্বাচন : লড়াই হবে ত্রি-মুখি

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৩, ২০১৫ ৯:৪৫ অপরাহ্ণ
চরমানিকা ইউপির উপ-নির্বাচন : লড়াই হবে ত্রি-মুখি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : আগামী ২৫ আগস্ট মঙ্গলবার ভোলার চরফ্যাশনের দণি আইচা থানার চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। নির্বাচনের প্রচার প্রচারণা গতকাল রবিবার মধ্যরাত থেকে শেষে হয়েছে। ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করে শান্তি পূর্ণ ভোট গ্রহণে প্রশাসন ও নির্বাচন কমিশন প্রস্তুতি নিচ্ছেন। আজ সোমবার বিকেলে কেন্দ্রে কেন্দ্রে পিজাইডিং, পুলিং ও নিরাপত্তা কর্মীসহ ব্যালট বাক্্র পৌছে যাবে। ভোটাররা শেষ হিসেব কষে নিচ্ছেন। কে যোগ্য। কাকে ভোট দিবেন। প্রার্থীরা ভোটারদের কাছে ভোটের শেষ প্রার্থনা করছেন।
উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ দলীয় চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন, চর মানিকা ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব সফিউল্যাহ হাওলাদার (তালগাছ মার্কা), সাবেক আ’লীগ সভাপতি আ. রব মিয়া (টেবিল ফ্যান), সাবেক আ.লীগ সম্পাদক মো.সাইয়েদুল ইসলাম সোহাগ (দুই পাতা)। আ.লীগ নেতা আবুল কাসেম মিয়া (অটো রিকশা)। জয়ের ব্যাপারে প্রত্যেক প্রার্থীই আশাবাদী।
স্থানীয়রা জানান, উপ- নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও সফিউল্যাহ হাওলাদার, আ. রব মিয়া ও মো.সাইয়েদুল ইসলাম সোহাগ এ তিন প্রার্থীর মধ্যে হাড্ডা হাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। চরমানিকা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার জানান, শফিউল্যাহ হাওলাদার বিভিন্ন জনকল্যাণ মূলক কাজ করে এবং সৎ ও ন্যায়নীতিভাবে সালিশী করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছেন। এ নির্বাচনে তার জয়ের সম্ভাবনা বেশী।
উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার আবুইউছুফ জানান, শান্তিপূর্ণ ভোট গ্রহণে উপজেলা নির্বাহী অফিসারসহ ৬ জন ম্যাজিষ্ট্রে থাকবেন, প্রতিটি কেন্দ্রে পুলিশ অফিসারসহ ১২ জন ফোর্স, ১৭ জন আনসার নিয়োজিত থাকবে। ঝুকিপূর্ণ কেন্দ্র গুলোতে অতিরিক্ত ফোর্স দেয়া হবে। এছাড়া টহলে থাকবে র‌্যাব, কোস্ট গার্ড ও পুলিশের মোবাইল টিম ।
উল্লেখ্য, গত ৩০ জুন সাবেক চেয়ারম্যান প্রভাষক খন্দকার রেজাউল করিম ব্যাত্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে পদত্যাগ করায় চেয়ারম্যান পদটি শুন্য হয়। চরমানিকা ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে ১৮ হাজার ৭০২ জন ভোটার ।

error: কপি হবে না!