• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শেরপুর সদরে ১৩ ইউপির ৯টিতেই আ’লীগের বিদ্রোহী প্রার্থী নকলায় ১৫ হাজার মিটার নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ, ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সালাহর হ্যাটট্রিকে ম্যানইউকে উড়িয়ে দিল লিভারপুল রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শেরপুরে রোটারি ক্লাবের উদ্যোগে বিশ্ব পোলিও দিবস পালিত ক্যাচ মিসেই বাংলাদেশের হতাশার হার গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা এবার পা দিয়ে লিখে বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা দিলেন শেরপুরের ছুরাইয়া

মেহেরপুরে ১০ লক্ষ টাকার কারেন্ট জাল ধ্বংস

/ ৩০৩ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০১৫

মেহের আমজাদ ,মেহেরপুর : মেহেরপুর পশু-হাটে বিক্রিকালে ১০ লক্ষাধিক টাকা মূল্যের নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করে ধ্বংস করা হয়েছে। জাল কেনার অপরাধে দুই ক্রেতাকে সাত দিন করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়। দ-প্রাপ্তররা হচ্ছে- জেলার মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের রুপচাঁদ আলী (৩৬) ও একই গ্রামের আব্দার আলী (৫০)।
জানা যায়, মেহেরপুর শহরের পশু-হাটে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় দুই হাজার পিস কারেন্ট জাল ফেলে বিক্রেতা পালিয়ে যায়। ক্রয় করা দুই পিস জালসহ ক্রেতা রুপচাঁদ আলী ও আব্দার আলীকে আটক করা হয়। উদ্ধার হওয়া কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। দ-প্রাপ্ত দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে বলেও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে।

Shamol Bangla Ads

মুজিবনগরে ৩০ হাজার যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক-১

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আহসান মল্লিককে (৩৫) ৩০ হাজার পিস যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল আটটার দিকে মুজিবনগর থানা পুলিশ এক অভিযানে বাগোয়ান গ্রাম থেকে তাকে আটক করে। আটক আহসান আলী বাগোয়ান গ্রামের দাউদ হোসেনের ছেলে
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আব্দুস সালেক জানান, ভারতীয় ওষুধ চোরাচালানের খবর পেয়ে সকালে উপপরিদর্শক (এসআই) টিপু সুলতানের নেতৃত্বে পুলিশের একটি দল বাগোয়ান গ্রামে আভিযান চালায়। এসময় কয়েকটি কার্টুন ভর্তি অবস্থায় ৩০ হাজার পিস ভারতীয় সেনেগ্রা ট্যাবলেটসহ আহসানকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ছয় লক্ষাধিক টাকা বলে জানায় পুলিশ।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!